নবীনগরে এমপিকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় প্রতিবাদ সভা ও কুটুক্তিকারির কুশপুত্তলিকা দাহ।

নিউজ ডেক্সঃ   ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগরের সংসদ সদস্য ও বীকন গ্রুপের পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে নিয়ে সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে  জাসদ নেতা সাবেক সংসদ সদস্য এড. শাহ জিকরুল আহমেদ খোকন যে অশালীন ভাষায় মন্তব্য করেছেন তার প্রতিবাদে উপজেলার বিভিন্ন অঞ্চলে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হচ্ছে। 

তারই ধারাবাহিকতায় আজ শনিবার বিকেলে পৌর এলাকার ৬ ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা সাবেক এমপি এড. শাহ জিকরুল আহমেদকে অবাঞ্ছিত ঘোষণাসহ নবীনগরে প্রবেশ করতে দেবে না  বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।

এ সময় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের  সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. পারভেজ হোসেন।

তিনি তার বক্তব্যে, শাহ জিকরুল আহমেদ খোকনকে উম্মাদ পাগল হিসেবে আখ্যায়িত করেন এবং তার পরিবারের কাছে তার দ্রুত চিকিৎসার দাবি করেন।
তিনি আরও বলেন, করুণা ভাইরাস মোকাবেলায় বর্তমান এম,পি মহোদয় সর্বস্তরে সর্বোচ্চ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, সেখানে জিকরুল আহমেদ একটি টাকা ব্যয় না করেও উল্টো উস্কানিমূলক বক্তব্য দিয়ে নবীনগরের সার্বিক পরিস্থিতি বিশৃংখলার দিকে ঠেলে দিচ্ছেন। 
পরিশেষে তিনি এমপি মহোদয় ও তার পরিবার এবং করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও তার বড় ছেলের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন। 

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ৭ নং ওয়ার্ড সাধারন সম্পাদক হেলেম খান, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার খোকন ,যুবলীগ নেতা সৈকত শাহরিয়ার লেলিন,জেলা ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মো:শামিম, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সাফু, ছাত্রলীগ নেতা অনিক,যুবলীগ নেতা মো:হালিম মিয়া, যুবলীগ নেতা সুমন শাহরিয়ার, যুবলীগ নেতা এম এ আউয়াল,জেলা ছাত্র লীগের যুগ্মসম্পাদক  জাফর ইকবাল,ছাত্রলীগ নেতা ইমন,ছাত্রলীগ নেতা আকাশ,টিপু সোলতান সহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের নারায়নপুর নামক স্থানে মহাজোটের সাবেক এমপি এড. শাহ জিকরুল আহমেদ খোকনের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

উল্লেখ্য ঢাকায় অবস্থানরত নবীনগরের সন্তান ব্যারিষ্টার আশরাফ রহমানের পরিচালনায় ওই ফেসবুক লাইভ অনুষ্ঠানে আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন, আরেক সাবেক সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল ও বিগত নির্বাচনে বিএনপি থেকে মনোয়ন নিয়ে নির্বাচন করা প্রয়াত সংসদ সদস্য কাজী মো. আনোয়ার হোসেন-এর পুত্র কাজী নাজমুল হোসেন তাপস।